Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিল্লীতে ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে জাকের পার্টি চেয়ারম্যানের বৈঠক অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৬ পিএম

ভারত সফররত জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ও ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবরের মাঝে মঙ্গলবার দুপুরে এক বৈঠক হয়। দিল্লীর সাউথ ব্লকে প্রায় সোয়া এক ঘন্টার এ বৈঠকে বাংলাদেশ-ভারত দু‘দেশের মাঝে বিরাজমান সুসম্পর্ক এবং সার্বিক পরিস্থিতি আলোকপাতসহ বাংলাদেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন, বিশ্ব পরিস্থিতির প্রেক্ষাপটে উপমহাদেশের ভবিষ্যত এবং করনীয় আলোচনা স্থান পায়। ফলপ্রসূ এ বৈঠকে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড: খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী এবং জাকের পার্টি মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারন সম্পাদিকা ফারাহ আমীর ফয়সল জাকের পার্টি চেয়ারম্যানের সাথে ছিলেন।

ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশন্সের (আইসিসিআর)এক বিশেষ আমন্ত্রনে জাকের পার্টি চেয়ারম্যানের নেতৃত্বে একটি উচ্চ পর্য়ায়ের প্রতিনিধিদল ১০ দিনের সফরে এখন ভারতে রয়েছেন। প্রতিনিধিদল গত ৩১ আগষ্ট দিল্লীর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ