Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা যাকে নৌকার টিকেট দিবেন, তার পক্ষে কাজ করবেন -রেলমন্ত্রী

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ২:৩৫ পিএম | আপডেট : ৩:৩৯ পিএম, ২ সেপ্টেম্বর, ২০১৮

রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারন সম্পাদক মুজিবুল হক এমপি বলেছেন, আগামী নির্বাচনের তফসিল ঘোষণার আর মাত্র দুই মাস বাকি।প্রধানমন্ত্রী ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনা যাকে নৌকার টিকেট দিবেন, আপনারা তার পক্ষে কাজ করবেন। আ’লীগের বাইরে যারা প্রার্থী হবে, তারা যেন ভোটকেন্দ্রে এজেন্টও দিতে না পারে। উন্নয়নের চিত্র তুলে ধরে রেলমন্ত্রী বলেন- রাস্তা, ঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ-মন্দিরে আ’লীগের আমলেই উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত কোন কাজ করেনি। মন্ত্রী রোববার চৌদ্দগ্রাম কেন্দ্রীয় মহাশ্মশানে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শ্রীকৃষ্ণের জন্মষ্টমী উদযাপন পরিষদের সভাপতি মাস্টার নান্টু দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক হোসেন, সুপীমকোর্টের আইনজীবী ড. আবদুল মান্নান ভুঁইয়া, জেলা কৃষকলীগ নেতা মমিনুর রহমান ফটিক, মুক্তিযোদ্ধা বাবু নন্দন চৌধুরী, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সদস্য কামাল উদ্দিন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী, জিএম মীর হোসেন মীরু, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কামরুল হাসান মুরাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার, উপজেলা যুবলীগ নেতা এনাম পাটোয়ারী, ইউপি চেয়ারম্যান একরামুল হক, জাফর ইকবাল, মাহফুজ আলম, মাহবুব হোসেন মজুমদার, কাজী জাফর, জয়নাল আবেদীন খোরশেদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব কাজী নজরুল ইসলাম কামাল, আবদুল হালিম, কাউন্সিলর কাজী বাবুল, শিক্ষক বাবু রুপম সেনগুপ্ত, কুমিল্লা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক উত্তম সরকার, অনিল চন্দ্র দেবনাথসহ বিভিন্ন পর্যায়ের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, হিন্দু ছাত্র-যুব পরিষদের নেতৃবৃন্দ। সভা শেষে এক বিশাল র‌্যালী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার প্রদক্ষিণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী

৩১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ