Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাদুল্লাপুরে বিয়ের ১২ বছর পর একসঙ্গে ৫ শিশুর জন্ম

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাদুল্লাপুর (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সাদুল্লাপুরে আরজিনা বেগম (২৮) নামের এক গৃহবধূ একই সাথে ৫ সন্তানের জন্ম দিয়েছেন। তিনি উপজেলার কিশামত শেরপুর গ্রামের শিরিকুলের স্ত্রী। বিয়ের ১২ বছর পর দীর্ঘদিনের বন্ধ্যাত্ব ঘুচিয়ে একসঙ্গে জন্ম দিলেন ৫টি সন্তানের। এই সন্তান জন্মদানের ঘটনায় মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে কৌতূহলী মানুষের ভিড় জমে।
পারিবারিক সূত্রে জানা যায়, বনগগ্রাম ইউনিয়নের বদলাগাড়ী গ্রামের জনৈকের কন্যা আরজিনা বেগমের সঙ্গে আব্দুল শফু শেখ-এর ছেলে শিরিকুল ইসলামের (৩৫) বিয়ে হয় প্রায় ১২ বছর আগে। বিয়ের পর থেকে দীর্ঘদিনেও তাদের সন্তান না হওয়ায় শ্বশুর বাড়ির লোকজনের কাছে অপাঙক্তেয় হয়ে ওঠেন আরজিনা। অবশেষে মঙ্গলবার বিকালে তার প্রসব বেদনা শুরু হলে তাকে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর সন্ধ্যায় গাইনি ডাক্তার সিরাজুম মুনিরা ডেইজির নেতৃত্বে একদল চিকিৎসক সফলভাবে অস্ত্রোপচার করেন। জন্মলাভ করে একে একে ৫টি ফুটফুটে সন্তান। যার ৩টি ছেলে ও ২টি মেয়ে।
আরজিনার শ্বশুর আবদুল সফু শেখ এখন মহাআনন্দিত। নাতি-নাতনি জন্মের সঙ্গে সঙ্গেই কিনে নিয়ে আসেন প্রয়োজনীয় ওষুধপথ্যসহ পরিচর্যার অন্যান্য সামগ্রী।
আরজিনার স্বামী শিরিকুল ঢাকার ইবাইস গার্মেন্টসে কর্মরত থাকলেও এখন ছুটি নিয়ে স্ত্রীর পাশে আছেন। ডা. সিরাজুম মুনিরা বলেন, সব সন্তানই সুস্থ রয়েছে। ওজন ভালো আছে। একটি সন্তান কিছুটা দুর্বল হলেও তা কাটিয়ে ওঠা সম্ভব হবে।



 

Show all comments
  • Anamul Choudhury ২১ এপ্রিল, ২০১৬, ১২:৩৪ পিএম says : 0
    May Allah bless them with good health.
    Total Reply(0) Reply
  • মোঃ সোহেল রানা ২১ এপ্রিল, ২০১৬, ১২:৩৫ পিএম says : 3
    আল্লাহপাক যা ইচ্ছা তাই করতে পারেন-আমিন
    Total Reply(0) Reply
  • Md Golam Rabbani ২১ এপ্রিল, ২০১৬, ১২:৩৬ পিএম says : 0
    সব কিছু আল্লাহ্‌র ইচ্ছা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাদুল্লাপুরে বিয়ের ১২ বছর পর একসঙ্গে ৫ শিশুর জন্ম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ