Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তত্ত্ববাধায়ক সরকার আর আসবে না : বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তত্ত্ববাধায়ক সরকার আর আসবে না। বর্তমান সরকারের অধিনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুসারে যথাসময়ে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচনে অংশ না নিলে বিএনপি নামক দলটির অস্তিত্ব থাকবে না। এটা হবে তাদের জন্য আত্মহত্যার সামিল।
গতকাল দুপুরে ভোলা জেলার সদর উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। মানবিক গুণাবলীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে প্রশংসিত। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান।
তিনি আরো বলেন, বিএনপি আজ উপলব্দি করেছে, সন্ত্রাস-নৈরাজ্য গণতন্ত্রের পথ নয়। এই সন্ত্রাসী পথে গেলে তাদের লাভ হবে না।
ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন-অর রশিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন।
এর আগে বৃহস্পতিবার ভোলা সদরের এক আলোচনায় তিনি বলেন, কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে, এ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি’র সঙ্গে সংলাপের কোন প্রয়োজন নেই। তিনি বলেন, সব দলের অংশগ্রহণে এবারের জাতীয় নির্বাচন আবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে । কোন দল যদি সে নির্বাচনে না আসে তবে সরকারের কিছু করার নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ