Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি গণতন্ত্র নিয়ে মাথা ঘামাচ্ছে না : ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এমন একটা দল, যেই দল গণতন্ত্রের সঙ্গে যায় না। কারণ তাদের নেত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গণতন্ত্রের মা নন। তিনি আরো বলেন, বিএনপি আসলে গণতন্ত্র নিয়ে মাথা ঘামাচ্ছে না। তারা দন্ডি খালেদা জিয়াকে কারাগার থেকে নিঃশর্ত মুক্তির দাবিতে হৈচৈ করছে। আর মামলার আসামি খুনিদের আড়াল করার চেষ্টা চালাচ্ছে। শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীর সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, খালেদা জিয়া আসলে জঙ্গি-রাজাকারতন্ত্রের আসল মা, গণতন্ত্রের সৎমা। বিএনপি গণতন্ত্র নিয়ে মাথা ঘামাচ্ছে না। মামলার আসামিদের, খুনের আসামিদের রক্ষা করার আলাদা অপপ্রয়াস চালাচ্ছে।
মন্ত্রী অভিযোগ করে বলেন, গণতন্ত্রকে হত্যা করা, নির্বাচন বানচাল করা, খুনিদের রক্ষা করাই হচ্ছে বিএনপির একমাত্র কাজ। এর বাইরে অন্য কোনো কাজ নাই। খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করতে হবে, এই শর্ত যারা আরোপ করে, তারা কার্যত নির্বাচন বানচালই করতে চায়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীমসহ জাসদের দলীয় নেতা-কর্মীরা।



 

Show all comments
  • Nannu chowhan ২৫ আগস্ট, ২০১৮, ৯:৪৮ এএম says : 0
    Manusher shadhin voter o kotha bolar odhikar tole nia eaishob bajhe kotha bole kono lub ne,BNP protishtata morhum rashtropoti Ziaur Rahman eai bohu dolio gonotantrik bebosta chalo koren.......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ