Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই -বানিজ্যমন্ত্রী

লালমোহন উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ৫:৪১ পিএম | আপডেট : ৬:৫০ পিএম, ২৪ আগস্ট, ২০১৮

ভোলা জেলা সংবাদদাতা। বাংলাদেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার কোন বিকল্প নেই। অাগামী নির্বাচনেও বঙ্গবন্ধুর নৌকা মার্কার শেখ হাসিনাকে বিজয়ী করে দেশের উন্নয়ন অব্যাহত রাখুন।কারন দেশের উন্নয়নে তার কোন বিকল্প নেই। শুক্রবার (২৪ আগস্ট) ভোলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের গুলি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় বানিজ্য মন্ত্রী তোফায়েল অাহমেদএ কথা বলেন।

তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না এলে দলটি ভাসানী-ন্যাপ’র মতো অস্তিত্বহীন হয়ে পড়বে। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। আর যদি না আসে সেটা হবে তাদের জন্য আত্মহত্যার শামিল।

ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন-অর-রশীদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন,ভাইস চেয়াম্যান মোঃ ইউনুছ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলা প্রমুখ।



 

Show all comments
  • Bjoe ২৪ আগস্ট, ২০১৮, ৭:৪৩ পিএম says : 0
    Akon nijukto advertijerra rajnitir mate ar poujon e rএteke besi dorkar jodi brudi netrir bsar hoa ta na kore kebol somalosonar mane ki ? Des salate k ba kar bkolpo nei seta akmatro janen allah. Onno karo bola sorom bukami .essa kore bsar zule raka karaf kaj .k parbe ar k parbena seta nirdason korbe akmatro jonogon .ata kuno gonoker kaj o noe. Manuser kota o kajer modde onek o mil ja bole ta pr6an hin .bssass ute gese .amanote kianot hosse.vua oadar juri nai. খানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply
  • ২৪ আগস্ট, ২০১৮, ৭:৫৫ পিএম says : 0
    Akon lbkpoti o suri kore gorbobud kore.deser sompod taka suri kore nosto kore bole o kisuna § oder bsar kora hoena ora naki gov .vip.allah oder sarbena kuti kuti bosor zahanname jolte takbe.bandar hok allah o maf de na.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ