Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ৬ স্বজন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ৪:৪৬ পিএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য অবশেষে কারাগারে প্রবেশ করেছেন তার ছয় স্বজন। প্রথমে স্বজনদের ২০ সদস্য সেখানে প্রবেশ করতে চাইলেও কারা কর্তৃপক্ষ অনুমতি না দেওয়ায় ছয়জন প্রবেশ করেছেন।

বুধবার (২২ আগস্ট) ঈদুল আজহার দিন বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে কারাগারের ভেতরে যান তারা। এর আগে দুপুর ২টা ২০ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের কারাগারের ফটকে আসেন খালেদার পরিবারের সদস্যরা।

কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন তার মরহুম ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, নাতনি জাফিয়া রহমান, খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু প্রমুখ।

বাকিরা অনুমতি না পেয়ে কারাফটক থেকে ফিরে গেছেন।

কারাফটক থেকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, চেয়ারপারসনের সঙ্গে দেখা করার জন্য ছয়জনকে অনুমতি দেওয়া হয়েছে।

একই কথা জানিয়েছেন চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খানও।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের চেষ্টা করলেও তাদের অনুমতি দেওয়া হয়নি। পরে কারাফটক থেকে ফিরে যান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ