Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না আলোচনা সভায় বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনে বিএনপি আসুন না আসুক নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন বানচালের এমন কোন ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই। বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের জন্য বসে আছে কিন্তু তত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। তাদের স্বপ্ন স্বপ্নই থেকেই যাবে। গতকাল সোমবার দুপুরে ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংগারহাট বাজারে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আগামী নির্বাচনে বিএনপি না এলে সেটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার সামিল উল্লেখ করে মন্ত্রী বলেন, দলটি ভবিষ্যতে আর কোনদিন ঘুরে দাড়াতে পারবে না। তিনি আরো বলেন, নির্বাচন কমিশন নির্বাচন দিবে সেই নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন দল ক্ষমতায় থাকবে। তারা ৈ দৈনন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে প্রথম দিনেই লাখ মানুষকে হত্যা করবে। কোন মা-বোন ইজ্জত নিয়ে বাড়িতে থাকতে পারবে না। নিষ্ঠুুর দল বিএনপি যারা গরু পর্যন্ত পুড়িয়েছে। এ সময় মন্ত্রী আগামী নির্বাচনের আগেই ঘরে ঘরে আ’লীগের দুর্গ গড়ে তোলার আহব্বান জানান। বক্তব্যের শুরুতেই বাণিজ্যমন্ত্রী জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং জাতির জনকের স্মৃতিচারন করেন ।
উত্তর দিঘলদী ইউনিয়ন আ’লীগের সভাপতি খোরশেদ আলম মাতাব্বরের সভাপতিত্বতে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক জহিরুল ইসলাম নকিব, যুগ্ম এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, সাংগঠনিক সম্পাদ আজিজুল ইসলাম, উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর। পরে মন্ত্রী সদরের আলীনগর ইউনিয়নের ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত পথসভায় বক্তৃতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ