Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রন্ত্রীর গাড়িকে ধাক্কা চালক-হেলপার কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:৫৫ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে পেছন থেকে ধাক্কা দেয়া নিউ ভিশন পরিবহনের বাসের চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। ৪ দিনের রিমান্ড শেষে গতকাল ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম আসামিদের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১১ আগস্ট আদালত আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই রুহুল আমীন আসামিদের আদালতে হাজির করে মামলার পরবর্তী কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আবেদন করেন। আবেদনে বলা হয়, আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সে সব তথ্যাদি যাচাই বাছাই করে হচ্ছে। প্রাথমিক তদন্তে আসামিদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা প্রমাণ পাওয়া গেছে। তিনি আরও বলেন, আসামিদের নাম-ঠিকানা এখনো সম্পূর্ণভাবে যাচাই হয়নি। যার কারণে তারা জামিনে মুক্তি পেলে পলাতক হবে এবং মামলার তদন্তে বিঘœ সৃষ্টি হবে। উল্লেখ্য, গত ১০ আগস্ট রাতে স্বরাষ্ট্রমন্ত্রী শেরেবাংলা নগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে রোগী দেখে ফেরার পথে তার নিউ ভিশন পরিবহনের ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫ নম্বর বাসটি পেছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গেই বাসটিকে আটক করে জব্দ করে পুলিশ। লাইসেন্স ছাড়া বাসটির হেলপার ইব্রাহীম খলিল ইমন বাসটি চালাচ্ছিল। ঘটনার পর চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীমকে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনায় পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রন্ত্রীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ