Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বানারীপাড়ায় সাংবাদিক গোলাম সারওয়ারের প্রথম জানাজা সম্পন্ন

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দেশ বরেণ্য সাংবাদিক একুশে পদক প্রাপ্ত দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার বেলা ২.৩০ মিনিটে ঢাকা থেকে তার মরদেহবাহী হেলিকপ্টার বানারীপাড়ার জম্বদীপ হেলিপ্যাডে অবতরন করে। এ সময় মরহুমের ছেলে গোলাম শাহরিয়ার এবং জামাতা মিয়া নাঈম মরদেহ বহনকারী হেলিকপ্টারে ছিলেন। সেখান থেকে মরদেহ বানারীপাড়া হাই স্কুল মাঠে নেয়া হয়। এ সময় এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। মাঠে উপস্থিত হাজার হাজার এলাকাবাসী নামাজে জানাজায় অংশ নেন।
এর পূর্বে প্রশাসনের পক্ষ থেকে ইউএনও মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম দেয়া হয়। জানাজা নামাজ শেষে মরহুমকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান, বরিশাল-০২ আসনের এমপি এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, বরিশাল-০৩ আসনের এমপি গোলাম কিবরিয়া টিপু, বরিশাল সিটির সদ্য নির্বাচিত মেয়র সেরনিয়াবাদ সাদেক আবদুল্লাহ, সাবেক এমপি প্রিন্সিপাল শাহ আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহে আলম, জেলা পুৃলিশ সুপার মো. সাইফুল ইসলাম, জেলা প্রশাসনের পক্ষে এডিসি মোঃ নুরুজ্জামান, বরিশালের সাবেক এসপি মাহবুব, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, বরিশাল সদর উপজেলা চেয়াম্যান সাইদুর রহমান রিন্টু, পৌর মেয়র এ্যাড. সুভাষ চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান শরিফ ঋুুদ্দিন আহম্মদ কিসলু, ঋুপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুমের ছোট ভাই গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সম্পাদক মাওলাদ হোসেন সানাসহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বানারীপাড়া প্রেস ক্লাব সভাপতি এস মিজানুল ইসলাম ও সদস্যবৃন্দ, বিভিন্ন শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এর পরে মরহুমের লাশ হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
সমকাল সম্পাদক গোলাম সারওয়ার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে সোমবার বাংলাদেশ সময় রাত ৯.২৫ মিনিটে ইন্তেকাল করেন। তার লাশ বৃুধবার রাত ১১টায় সিঙ্গাপুর থেকে আনা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ