Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার ব্যাংক লার্নিং অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটে ইনোভেটিভ প্রশিক্ষণ

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড লার্নিং এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে ‘লিডারশীপ এক্সসিলেন্স ফর ব্রাঞ্চ ম্যানেজারস’ শীর্ষক দু’ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে। সম্প্রতি ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। ট্রেইনিং প্রদান করেন আন্তজাতিকভাবে সমাদৃত কর্পোরেট ট্রেইনার, মোটিভেশনাল স্পিকার এবং সাকসেস কোচ সুব্রত দত্ত।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপদেষ্টা মুহম্মদ আলী, এমডি এবং সিইও এম. রিয়াজুল করিম (এফসিএমএ)। ব্যাংকের বিভিন্ন শাখার জেনারেল ব্যাংকিংয়ের ম্যানেজাররা এই কোর্সে অংশগ্রহণ করেন।
কর্মশালার উদ্দেশ্য-অভিজ্ঞ ম্যানেজারদের প্রয়োজনীয় নেতৃস্থানীয় গুণাবলি সম্পর্কে সম্যক ধারণা দেয়া। যা তাদের সঠিক নেতৃত্ব প্রদানে সহায়তা করবে। সত্যিকারের দলনেতা হয়ে নিজের মধ্যে সহমর্মিতা এবং মানবিকতাকে ধারন করে কিভাবে সহকর্মীদের নিয়ে সামগ্রিকভাবে লক্ষ্যে পৌঁছাতে হয় সে সম্পর্কে তারা অভিজ্ঞতা অর্জন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার ব্যাংক

২৭ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ