Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সাংবাদিকদের ওপর হামলাকারীদের ধরতে তথ্যমন্ত্রীর চিঠি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ৯:১১ পিএম
সাংবাদিকদের ওপর হামলা করা দুষ্কৃতকারীদের দ্রুত আইনের আওতায় আনতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি পাঠানো হয়েছে। মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে এই চিঠি পাঠান তথ্যমন্ত্রী।
 
সাম্প্রতিক সময়ে নিরাপদ সড়কের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে খবর সংগ্রহরত সাংবাদিকদের ওপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনা প্রসঙ্গে শিরোনামের চিঠিতে তথ্যমন্ত্রী বলেন, দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় আপনার মন্ত্রণালয়ের কর্মতৎপরতা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। 
 
আপনি অবগত আছেন যে সাম্প্রতিক সময়ে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন। পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর এ ধরনের হামলা দুঃখজনক। এ কথা সর্বজন বিদিত যে, বর্তমান সরকার কর্তব্যরত সাংবাদিকদের নিরাপত্তা রক্ষায় সদা সচেষ্ট।
 
তদুপরি সাম্প্রতিককালে খবর সংগ্রহরত সাংবাদিকবৃন্দের আহত হবার বিষয়টি গভীরভাবে নজরে এনে তাদের ওপর হামলাকারী দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য আপনার ব্যক্তিগত হস্তক্ষেপ কামনা করছি। 
 
উল্লেখ্য, গত শনি ও রোববার রাজধানীর বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের আন্দোলনের সংবাদ সংগ্রহের সময় পুলিশের উপস্থিতিতেই হামলার শিকার হন কমপক্ষে ২৪জন সাংবাদিক।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ