Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইলিয়াস আলী সরকারের কাছেই আছে- রিজভী

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির সিলেট বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী সরকারের গোয়েন্দাদের কাছেই আছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। গতকাল (সোমবার) সকালে জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ সিলেট জাতীয়তাবাদী ছাত্রফোরাম আয়োজিত এম ইলিয়াস আলীর সন্ধানে এক আলোচনা সভায় তিনি এ দাবি করেন।
রিজভী বলেন, সরকার ইলিয়াস আলীকে ভয় পেত। তার কারণেই বনানি থেকে এই অবৈধ সরকারের গোয়েন্দারা ইলিয়াস আলীকে তুলে নিয়ে গেছে। অবিলম্বে এম ইলিয়ায়াস আলীকে তার স্ত্রী-সন্তানও বৃদ্ধা মায়ের কাছে ফিরিয়ে দিতে হবে। তিনি বলেন, ইলিয়াস আলী খুব ঠা-া মেজাজের লোক ছিলেন। তিনি অনেক জোরে কথা বলতেন। তিনি ছিলেন সাংগঠনিক লোক।
রিজভী বলেন, বাংলাদেশের কোথাও কোন নিরাপত্তা নেই। প্রতি মূহূর্তে মানুষ খুন হচ্ছে, গুম হচ্ছে। মানুষকে বিনা কারণে নিজবাসা থেকে ধরে নিয়ে যাওয়া হচ্ছে। কার কাছে নিরাপত্তা চাইবেন? কে শুনবে আমাদের কথা? আমরা কোন দেশে বাস করছি বলেও প্রশ্ন রাখেন তিনি।
রিজভী বলেন, সংবাদিক শফিক রেহমানের মত একজন লোককে বিনা অপরাধে তার নিজ বাসা থেকে তুলে নিয়ে গেছে। এটা একটি নিকৃষ্ট কাজ। তিনি বলেন, যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাবার শিক্ষক ছিল শফিক রেহমানের বাবা সেখানে তিনি কীভাবে এই জঘন্য কাজটি করেছেন। সরকার জনগণকে ত্যাগ করার কারণে শফিক রেহমানের মত একজন সংবাদিককে গ্রেপ্তার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইলিয়াস আলী সরকারের কাছেই আছে- রিজভী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ