Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আমরা পদে আছি পথে নেই-গয়েশ্বর

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যারা রাজপথে ঘুরে ঘুরে রাস্তার ধুলা মাথায় নিয়ে পতাকা হাতে রাজনীতি করত তাদের সংখ্যা দিন দিন হারিয়ে যাচ্ছে।
গতকাল (সোমবার) জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী ছাত্রফোরাম আয়োজিত বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এখন অনেকে বড় বড় (ড. ডিগ্রি) নিয়ে এসে রাজনীতিতে জড়িয়ে পড়ছে। যার ফলে মাঠের নেতাকর্মীরা তাদের যথাযথ মূল্যায়ন না পেয়ে দিন দিন রাজনীতি থেকে হারিয়ে যাচ্ছে। তাই বলা যায়, আমরা এখন পদে আছি পথে নেই, পদ খুঁজি কিন্তু পথে যাই না।
তিনি বলেন, দেশে যেমন প্রাকৃতিক দুর্যোগ আসে, তেমনি রাজনীতিতেও প্রাকৃতিক দুর্যোগ আসে। প্রাকৃতিক দুর্যোগ যেমন বলে-কয়ে আসে না, তেমনি রাজনীতিতেও দুর্যোগ এলে এক পক্ষ চলে যায়, আরেক পক্ষ চলে আসে। তাই এই দুর্যোগ আমাদের সুসংগঠিতভাবে সঠিক নেতৃত্বের মাধ্যমেই মোকাবিলা করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমরা পদে আছি পথে নেই-গয়েশ্বর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ