Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক গোলাম সারওয়ার অসুস্থ সিঙ্গাপুর নেওয়া হচ্ছে আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ারকে ফুসফুসের সমস্যাজনিত কারণে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হচ্ছে আজ । তাকে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে ভর্তি করা হবে। গতকাল জেষ্ঠ এই সাংবাদিকের জামাতা মিয়া নাইম হাবিব এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গত রোববার রাতে হৃদরোগের পাশপাশি নিউমোনিয়া ও ফুসফুসজনিত সমস্যার কারণে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এদিকে গতকাল রাতে ল্যাবএইড হাসপাতালে গিয়ে বিশিষ্ট এই সাংবাদিকের সঙ্গে সাক্ষাত করেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। এ সময় তিনি তার স্বাস্থ্যের খবর নেন ও চিকিৎসার বিষয়ে কথা বলেন।
জামাতা বলেন, গত রোববার রাতে মাইল্ড হার্ট অ্যাটাক হলে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা এখনো আগের মতো রয়েছে। তবে স্বাভাবিক খাওয়া-দাওয়া করতে পারছেন। কথা বলছেন স্বাভাবিক। কিন্তু তাকে অক্সিজেন দিতে হচ্ছে। তিনি আরও বলেন, আজ শুক্রবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সের একটি বিমানে করে তাকে সিঙ্গাপুর নেওয়া হবে। সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হবে।
ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক সোহরাব হোসেন জানান, ১৯৯৪ সালে সাংবাদিক গোলাম সারওয়ারের স্পাইনাল কার্ডে টিউমার ধরা পড়েছিল। এরপর চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ হন। গত রোববার রাতে মাইল্ড হার্ট অ্যাটাকের পর তাকে ল্যাবএইডে ভর্তি করা হয়। বর্তমানে তিনি করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) পর্যবেক্ষণে রয়েছেন। তার ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। কিডনিতেও সামান্য সমস্যা রয়েছে। এ ছাড়া তিনি ডায়াবেটিসেও আক্রান্ত। বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ার সমকাল পত্রিকার সম্পাদক ছাড়াও প্রেস ইন্সটিটিউট অব বাংলাদেশ’র (পিআইবি) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবার ও স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ