Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুক্তিযুদ্ধবিরোধী আন্তর্জাতিক মহল বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চায় -কামরুল

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের সময় যে আন্তর্জাতিক মহল ষড়যন্ত্র করেছিল, যারা সপ্তম নৌবহর পাঠিয়েছিল, সেই আন্তর্জাতিক মহল এখনো বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র করছে।
গতকাল (রোববার) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় কামরুল এসব কথা বলেন। মুজিবনগর দিবস উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগ আয়োজিত আজকের আলোচনা সভা সফল করতে এ বর্ধিত সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতি ইঙ্গিত করে কামরুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের সময় বিরোধিতাকারীরা এখনো বাংলাদেশের মানবাধিকার নিয়ে প্রশ্ন করে। অথচ তাদের দেশের মানবাধিকার ভূলুণ্ঠিত হচ্ছে। এখনো তারা বাংলাদেশে আইএস আছে বলে প্রচার করে। তারা বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্র বানাতে চায়।
তিনি আরো বলেন, ওই আন্তর্জাতিক গোষ্ঠীর সঙ্গে আঁতাত করে দুইবার যিনি প্রধানমন্ত্রী ছিলেন সেই খালেদা জিয়া ও বিএনপি-জামায়াত আজকে ষড়যন্ত্রে লিপ্ত। আজকে তারা জঙ্গিবাদ, সন্ত্রাস এবং দেশের অর্থনীতিকে পঙ্গু করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত।
ঢাকা মহানগর উত্তরের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে বর্ধিত সভায় আরো বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযুদ্ধবিরোধী আন্তর্জাতিক মহল বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চায় -কামরুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ