Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

এএনজেড-এর বৈশাখী চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দেশের অন্যতম শীর্ষ ডেভেলপার এএনজেড প্রোপার্টিস লি. এবং তাদের দক্ষিণ খুলশীস্থ বৃহৎ আবাসিক প্রকল্প এলিস্টারের ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে হয়ে গেল বৈশাখী চিত্রাঙ্কন প্রতিযোগিতা। এলিস্টার রুফটপ কমিউনিটি হলে আয়োজিত এই চিত্রাঙ্কন প্রতিযোগিতায় দু’গ্রæপে প্রায় অর্ধশতাধিক এএনজেড এলিস্টার পরিবারের শিশু কিশোররা অংশগ্রহণ করে। মোট দশজন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়। তাছাড়া অংশগ্রহণকারী সব প্রতিযোগীকে বিশেষ পুরস্কার দেয়া হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিচারক হিসাবে ছিলেন বরেণ্য চারু শিল্পী শিমুল খালেদ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। তিনি তার বক্তব্যে এমন নান্দনিক শিল্প চর্চার সুযোগ তৈরির জন্য এ এন জেড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান ।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এএনজেড প্রোপার্টিস চট্টগ্রামের প্রধান পরিচালন কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন, চারু চট্টগ্রামের কর্ণধার শিল্পী শিমুল খালেদ, এলিস্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মেজবা উদ্দিন, সেক্রেটারি ক্যাপ্টেন ফয়সাল আজিম, ওয়ান ব্যাংকের চট্টগ্রাম রিজিওনাল প্রধান এস ই ভিপি ফজলুর রহমান পারভেজ, আইএফআইসি ব্যাংকের চট্টগ্রাম প্রধান ইকবাল পারভেজ, লায়ন্স এর সদ্য সাবেক গভর্নর সিরাজুল হক আনসারি, শেভরন আই হাসপাতালের পরিচালক ডা. এম এ করিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এএনজেড-এর বৈশাখী চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ