Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘৃণ্য ও গলাবাজির রাজনীতি দূর করতে চাই : বিলাওয়াল

‘ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা শূন্য শতাংশ’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)’র কো-চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো বলেছেন, আসন্ন নির্বাচনে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর চেয়ারম্যান ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা শূন্য শতাংশ। গত বৃহস্পতিবার ফায়সালাবাদে এক নির্বাচনী সমাবেশে তিনি এমন মন্তব্য করেন।
পাকিস্তানের জিওনিউজ তাদের অনলাইনে এ খবর দিয়েছে। আগামী বুধবার পাকিস্তানে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি বলেন, আমাদের অবশ্যই আদর্শ ও লক্ষ্য ভিত্তিক রাজনীতি করতে হবে। তাই বেনজির ভুট্টো ও জুলফিকার আলী ভুট্টোর আদর্শকে সমুন্নত রাখতে হবে। আমরা পাকিস্তান থেকে ঘৃণ্য রাজনীতি ও গলাবাজির রাজনীতি দূর করতে চাই, তাই আপনাদের ভোট ও সমর্থন আশা করছি। দেশটির আসন্ন জাতীয় নির্বাচনে এবারই প্রথম বেশি সংখ্যক ইসলামপন্থী ও সমালোচিত নেতারা নির্বাচনে অংশগ্রহণ করছে।
এদিকে বৃহস্পতিবার পাকিস্তান ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনের (আইএসপিআর) মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গাফুর সংবাদ সম্মেলনে বলেন, আসছে বুধবার পাকিস্তানের নির্বাচনে সেনাবাহিনীর কোনও হস্তক্ষেপ নেই। নির্বাচনে সেনাদের ভূমিকা নিয়ে ওঠা প্রসঙ্গে তিনি বলেন, এই অভিযোগ ভিত্তিহীন। আমরা শুধু নির্বাচন কমিশনারের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। আমরা চাচ্ছি পাকিস্তানের আইন-শৃঙ্খলার উন্নতি আনতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ