Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিবিএস কেবলসের চতুর্থ ডিলার কনফারেন্স

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বসুন্ধরা কনভেনশন সেন্টারের পুস্পাঞ্জলি হলে সম্প্রতি দেশের স্বনামধন্য বৈদ্যুতিক বেকলস উৎপাদনকারী প্রতিষ্ঠান বিবিএস কেবলস্ লি: এর চতুর্থ ডিলার কনফারেন্স ২০১৪-২০১৫ অনুষ্ঠিত হয়। ডিলার কনফারেন্স অনুষ্ঠানে বিবিএস কেবলস্ লি: এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, পরিচালক ইঞ্জিনিয়ার হাসান মোর্শেদ চৌধুরী, পরিচালক ইঞ্জিনিয়ার মো. বদরুল হাসান, পরিচালক ইঞ্জিনিয়ার মো. রুহুল মজিদ, পরিচাল মো. আশরাফ আলী খান এবং বিক্রয় ও বিপণন বিভাগের মহাব্যবস্থাপক ওমর ফারুকসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ এই ডিলার কনফারেন্সে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, সারাদেশ থেকে আগত বিবিএস কেবলস্ লি: এর প্রায় এক হাজারেরও অধিক ডিলারগণ এই ডিলার কনফারেন্সে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বার্ষিক বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনকারী ডিলারদের মাঝে ঢাকা-চীন-ঢাকা এবং ঢাকা-ভুটান-ঢাকা বিমান টিকিটসহ অঞ্চলভিত্তিক আরো বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। -বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবিএস কেবলসের চতুর্থ ডিলার কনফারেন্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ