Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্যাস চুলা ধরাতে গিয়ে একই পরিবারের তিন জন অগ্নিদগ্ধ

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে আবারো রান্না ঘরের গ্যাসের চুলা থেকে একই পরিবারের ৩ সদস্য অগ্নিদগ্ধ হয়েছেন। এ ঘটনাটি ঘটে গতকাল শুক্রবার দুপুরে পল্লবী থানাধীন ১২ নং সেকশনের ডি ব্লকের ২৯ নম্বর ৬ তলা ভবনের তৃতীয় তলায়। অগ্নিদগ্ধরা হলেন, গৃহবধূ শাহানা বেগম (২৯), তার স্বামী রনি (৩৫) এবং ওই দম্পতির একমাত্র কন্যা দেড় বছরের রোজি। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শাহানার অবস্থা আশঙ্কাজনক।
গৃহকর্তা রনি জানান, গতকাল বেলা ২টার দিকে তার স্ত্রী দিয়াশলাই দিয়ে রান্না ঘরের চুলায় আগুন ধরাতেই তা ছড়িয়ে পড়ে। সাথে সাথে শাহানার পরিহিত কাপড়েও আগুন ধরে যায়। তার চিৎকার শুনে কোলে থাকা কন্যাকে নিয়ে এগিয়ে যান স্বামী রনি। এ সময় তিনি ও কন্যা দু’জনেও দগ্ধ হন। পরে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আগুন নিভিয়ে ফেলেন। এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান পার্থ সঙ্কর জানান, আহতদের মধ্যে শাহানার শরীরের ৫০ শতাংশ এবং রনির ৭ এবং শিশু কন্যার শরীরের ৫ শতাংশ পুড়ে গেছে। শাহানার অবস্থা আশঙ্কাজনক।
এর আগে উত্তরায় একটি বাড়িতে লিকেজ গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে স্বামী-স্ত্রী সন্তানসহ একই পরিবারের ৫ সদস্য অগ্নিদগ্ধ হন। এতে পরিবারের শুধু এক পুত্র সন্তান বেঁচে আছেন। বাকিরা চিকিৎসাধীন অবস্থায় কয়েক দিনের ব্যবধানে মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস চুলা ধরাতে গিয়ে একই পরিবারের তিন জন অগ্নিদগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ