Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শত্রুর বাড়িতে পশুর বিষ্ঠা পাঠানোর অর্ডার দেয়া যায় যে ওয়েবসাইটে

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ সিটসেন্ডারস ডট কম (যঃঃঢ়://ংযরঃংবহফবৎং.পড়স/) নামের এক ওয়েবসাইটে অর্ডার করলে আপনার শত্রুর বাড়িতে যে কোনও পশুর বিষ্ঠা বা মল পাঠাতে পারবেন। এই ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী সবচেয়ে বেশি অর্ডার করা হয় হাতির মল, তারপর শুকরের মল, গরুর গোবর। জাহাজের মাধ্যমে পৃথিবীর যে কোনও দেশে পশুর মল পাঠানো হয় অর্ডার অনুযায়ী। অর্ডার করার সর্বাধিক তিন দিনের মধ্যে প্রেরকের শত্রুর কাছে পৌঁছে যায় পশুর মল।
মজার বিষয় কি জানেন? সবচেয়ে বেশি অর্ডার আসে রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনকে পাঠানোর জন্য! তবে ভিভিআইপিদের কাছে এই পরিষেবা প্রযোজ্য হয় না বলে শুরুতেই সেইসব অর্ডার বাতিল হয়ে যায়। কী ভাবছেন? আপনি কার বাড়িতে কোন পশুর মল পাঠাবেন? তাহলেই ওই ওয়েবসাইটে চলে যান। আর অর্ডার পেজে গিয়ে অর্ডার করে দিন। কিন্তু মাথায় রাখবেন, তিনিও কিন্তু আপনার জন্য এমন উপহার পাঠিয়ে দিতে পারেন! সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শত্রুর বাড়িতে পশুর বিষ্ঠা পাঠানোর অর্ডার দেয়া যায় যে ওয়েবসাইটে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ