Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নবনিযুক্ত ১৮ বিচারপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ

স্টাফ রিপোটার : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে হাইকোর্টের নবনিযুক্ত ১৮ জন অতিরিক্ত বিচারপতি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ (শুক্রবার)। সকাল ৮টায় তারা সুপ্রিম কোর্ট থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেবেন। বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিকাল ৪টায় তারা সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ ত্যাগ করবেন। হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রটোকল) মো. আব্দুছ সালাম স্বাক্ষরিত স্মারক থেকে এই তথ্য জানা যায়।
নবনিযুক্ত ১৮ জন হলেন- বিচারপতি মো: আবু আহমেদ জমাদার, বিচারপতি মো: মোস্তাফিজুর রহামন, বিচারপতি ফাতেমা নজীব, বিচারপতি কামরুল হোসেন মোল্লা, বিচারপতি এস এম কুদ্দুস জামান, বিচারপতি মো: আতোয়ার রহমান, বিচারপতি এস এম অব্দুল মবিন, বিচারপতি খিজির হায়াত, বিচারপতি শশাংক শেখর সরকার, বিচারপতি মোহাম্মদ আলী, বিচারপতি মহিউদ্দিন শামীম, বিচারপতি মো: রিয়াজ উদ্দিন খান, বিচারপতি মো: খায়রুল আলম, বিচারপতি এস এম মনিরুজ্জামান, বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি সরদার মো: রাশেদ জাহাঙ্গীর, বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান ও বিচারপতি ড. এ কে এম হাফিজুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচারপতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ