Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পহেলা বৈশাখে বাংলালিংক গ্রাহকদের জন্য মিউজিক্যাল ফিল্ম

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলালিংক এই পহেলা বৈশাখে দেশে প্রথমবারের মতো নিয়ে এলো মিউজিক্যাল ফিল্ম। বাংলালিংক এটি বাংলালিংক মিউজিক এক্সপ্রেস প্লাটফর্মের অধীনে উদ্বোধন করেছে। জনপ্রিয় সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ সঙ্গে ন্যান্সি, সামিয়া চৌধুরী এবং শুভমিতা ব্যানার্জী-এর রোমান্টিক অ্যালবাম ‘সারাংশে তুমি’-এর ভিত্তিতে এই মিউজিক্যাল ফিল্মটি বানানো হয়েছে। এই এক্সক্লুসিভ ফিল্মটি গতকাল বুধবার সকাল ১০টা ৪৫ মিনিটে বাংলালিংক কার্যালয়ে উদ্বোধন হয়।
উদ্বোধন অনুষ্ঠানে বাংলালিংক-এর সিসিও শিহাব আহমাদ,মার্কেটিং হেড অব কনটেন্ট জিয়াউল হক শিকদার, দেশের জনপ্রিয় সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, ইবিএস এর ম্যানেজিং ডিরেক্টর রাফিউর রহমান খান ইউসুফজাই এবং বাংলা ঢোলের ডিরেক্টর এনামুল হকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আটটি আলাদা ভিডিওর মাধ্যমে এই মিউজিক্যাল ফিল্মটি একটি রোমান্টিক গল্প উপহার দেবে। উদ্বোধন অনুষ্ঠানে বাংলালিংক-এর সিসিও শিহাব আহমাদ বলেন, “আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি নতুন বছরের শুরুতে নতুন কিছু নিয়ে আসতে পহেলা বৈশাখই সবচেয়ে ভালো সময়। এই দিনে বাঙালীরা পুরাতন দিনের সব হিসাব শেষ করে নতুন বছর শুরু করে। আমরা প্রথাগত পদ্ধতির বিনোদন বাদ দিয়ে ডিজিটাল পদ্ধতির আধুনিক বিনোদন নিয়ে আসতে চাই। সেজন্যই আমরা মিউজিক্যাল ফিল্ম ধারণাটি নিয়ে এসেছি। আমরা মনে করি পহেলা বৈশাখই এই ইভেন্ট উদ্বোধনের সবচেয়ে উপযুক্ত সময়”।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পহেলা বৈশাখে বাংলালিংক গ্রাহকদের জন্য মিউজিক্যাল ফিল্ম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ