Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

কোটা সংস্কার আন্দোলনের আহবায়কের ফেসবুক আইডি বন্ধ!

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ৩:১৫ পিএম

কোটা সংস্কার আন্দোলনের আহবায়ক হাসান আল মামুনের ফেসবুক আইডি বন্ধ হয়ে গে‌ছে। বুধবার ভোরে অনেকবার চেষ্টা করা হ‌লেও তার আইডিতে ঢুকতে পাড়ছেন না বলে অভিযোগ করেছেন মামুন।

প্রসঙ্গত, চলমান কোটা সংস্কারের দা‌বি‌তে আন্দোলনের নেতৃত্ব দিচ্ছিলেন বাংলা‌দেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষ‌দের আহবায়ক হাসান আল মামুন, যুগ্ম আহবায়ক রাশেদ খাঁন, ফারুখ হাসান, নূরুল হক নূর, মাহফুজ খান প্রমু‌খ। এদের মধ্যে রাশেদ খাঁন ও ফারুখ হাসান গ্রেফতার হয়েছেন। অন্যদিকে নুরুল হক নূর আহত অবস্থায় চিকিৎসাধীন র‌য়ে‌ছেন। এছাড়াও রা‌শেদ খাঁনের সা‌থে মাহফুজ খান‌কেও তু‌লে নেয় ডি‌ভি পু‌লিশ। ত‌বে এখ‌নো মাহফু‌জের কো‌নো খোঁজ পাওয়া যায়‌নি ব‌লে আন্দোলনকারী‌দের পক্ষ থে‌কে অভি‌যোগ পাওয়া গে‌ছে।

এদিকে কোটা আন্দোলনকারী‌দের বর্তমা‌ন অবস্থায় নেতৃত্বের ভার এসে পড়ে হাসান আল মামুনের ওপর। ত‌বে এই আইডি থে‌কেই ফেসবুকে আন্দোলনের নেতৃত্ব দিচ্ছিলেন তি‌নি। ত‌বে আক‌স্মিকভা‌বেই তার ফেসবুক আইডি বন্ধ হয়ে যায়।

এ বিষ‌য়ে হাসান আল মামুন জানান, আজ ভোরবেলায় আমার আইডি ডিজেবল হয়ে গেছে। আমি ফেসবুকে ঢুকতে পারছি না। থানায় গিয়ে জিডিও করাও সম্ভব হ‌চ্ছে না।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৫ জুলাই, ২০১৮, ১০:০২ এএম says : 1
    কথাটা আমার মাথায় আসছেনা কারন এই লোকটা মানে তথাকথিত মেধাবী ছাত্র মামুন বলছে আইডি ডিজেবল এবং লোকটা এর কারন হিসাবে সরকারের প্রতি আঙ্গুল তুলছেন আসলেও কি এটা সত্য?? আমি জানি বাংলাদেশ সরকার ফেসবুক নিয়ন্ত্রনে নিতে চেষ্টা করে নিতে পারেনি এটাই সত্য। পৃথিবীর কোন দেশই এটা পারেনাই, এখন কিভাবে এটা সম্ভব তাই না?? আমাদের মন্ত্রীর ফেসবুক এমনই ডিজেবল হয়েছিল আবার ঠিক হয়ে গেছে তাই না?? দেখা যাক এই দুষ্ট লোকটার এইডি কবে ওপেন হয়?? এই লোকাটার বয়স কত পারিবারিক মর্যাদা মানে কি কাজ করে জীবিকা পরিচালনা করেন এসব আমার জানতে বড়ই ইচ্ছা করে। এমন একটা লোকের কথা গোপন রাখা ঠিক না এই কাজটা হচ্ছে পুলিশের বা সাংবাদিকের, আমি মনেকরি এর এই আন্দোলন আন্দোলন খেলার প্রবণতার কারন বেড়িয়ে যাবে তার আসল পরিচয় জানতে পারলে এটা আমার বিশ্বাস। আল্লাহ্‌ আমাদের দেশকে এসব দুষ্ট লোকের দুষ্ট কর্মকাণ্ড থেকে রেহায় দিন। সাথে সাথে মহান আল্লাহ্‌র কাছে প্রার্থনা তিনি যেন আমাদের সন্তানদেরকে সত্য কথা বলা এবং আল্লাহ্‌র প্রদত্ত সৎ পথে চলার ক্ষমতা দান করেন। আমীণ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা সংস্কার

২৭ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ