Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত বাংলাদেশ সর্ম্পক কেউ ভাঙ্গতে পারবে না -ভারতীয় সহকারী হাই কমিশনার

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ভারত বাংলাদেশ দ্বিপাক্ষিক ব্যবসা বাণিজ্য উন্নতিকরন সভায় ভারতীয় সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায় বলেন, বিশ্বের এমন কোন শক্তি নাই যে ভারতের সঙ্গে বাংলাদেশের সর্ম্পক ভাঙ্গতে পারে। গত রোববার বিকেলে রাজশাহী চেম্বারে ভারত বাংলাদেশ ব্যবসা-বাণিজ্যের উন্নতিকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
অভিজিৎ চট্টোপাধ্যায় বলেন, ভারত আর বাংলাদেশর মধ্যে মিত্রতার সেতুবন্ধন আছে। ফলে এ দু’দেশের মধ্যেকার দীর্ঘদিনের ছিটমহলের সমস্যা সমাধান হয়ে গেছে। আগামী কয়েক দিনের মধ্যে ভিসা জটিলতা দূর করা হবে। এই দু’দেশের মধ্যে ব্যবসায়ী সমস্যাগুলো দ্রুত সমাধান করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে। বিশেষ করে সোনামসজিদের সীমান্তে যেসব সমস্যা ব্যবসায়ীদের ওপর প্রভাব ফেলে তা সমাধানের ব্যবস্থা করা হবে। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী চেম্বার সভাপতি মনিরুজ্জামান মনি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি আকতার জাহান, কাস্টমস ভ্যাটের অতিরিক্ত কমিশনার মোয়াজ্জেম হোসেন, রেশম মালিক সমিতির সভাপতি লিয়াকত আলীসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত বাংলাদেশ সর্ম্পক কেউ ভাঙ্গতে পারবে না -ভারতীয় সহকারী হাই কমিশনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ