Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন স্বজনেরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৮, ৬:৪৫ পিএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়ে জেলগেট থেকে দলের সিনিয়র নেতারা ফিরে গেলেও তার সঙ্গে সাক্ষাৎ করেছেন আত্মীয়-স্বজনেরা।

ঈদের দিন শনিবার (১৬ জুন) বেলা আড়াইটা থেকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে তারা প্রায় দুই ঘণ্টা অবস্থান করেন।

চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার, বোন সেলিনা ইসলাম, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউক, মো. মামুন, ভাগ্নি সামিয়া ইসলাম, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দারসহ ২০ জন দেখা করেন।

সূত্র জানায়, পরিবারের সদস্যরা খালেদা জিয়ার জন্য তার পছন্দের খাবার নিয়ে কারাগারে প্রবেশ করেন। তারা একসঙ্গে দুপুরের খাবার খান। পরে সাড়ে ৫টার দিকে তারা কারাগার থেকে বের হন।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণার মাধ্যমে খালেদা জিয়াকে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সেদিন থেকেই তিনি নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে বন্দি হিসেবে আছেন।

এদিকে দুপুরে দলের সিনিয়র নেতারা ঈদের নামাজের পর জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চাইলে অনুমতি পাননি।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৭ জুন, ২০১৮, ১২:২৬ এএম says : 0
    এই সংবাদটা আমাকে খুবই আনন্দ দিয়েছে। ঈদের দিন সবার জন্য আনন্দের দিন এই দিনটা আত্মীয় স্বজনের সাথে সবাই কাটাতে চায় আনন্দ দিয়ে নিজে এবং সবাইকে ভড়িয়ে দিতে চায় এটাই সত্য তাই না?? তাই সরকার কয়েদিদেরকে এই সুযোগটা প্রতি বছর ঈদের দিনে দিয়ে থাকেন। তাই আজ খালেদা জিয়ে জেলে থকলেও কিছু সময়ের জন্য তিনি তার ২০ জন পরম আত্মীয় স্বজনদের সাথে একত্রে দুপুরের খাবার খেয়েছেন এটা খুবই ভাল খবর তাই না?? দলের লোকজনকে কেন দেখা করার সুযোগ দেয়া হবে তারা কি আত্মীয়?? এসব নেতারাই বার বার কারাগারে যাবে জেনে শুনে এনারা সংবাদের জন্ম দিবে এবং এটা নিয়ে কিছুদিন নাচানাচি করবে এটাই এখন এদের খেলা হয়ে দাঁড়িয়েছে তাই না?? ................ আল্লাহ্ আমাদের সবাইকে ওনার দেখানো সরল পথে সততার সাথে চলার ক্ষমতা দিন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ