Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্টের সঙ্গে নতুন বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ

বাসস | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ৯:৫৩ পিএম

প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বিভিন্ন দেশের বিমান বাহিনীর মতো বিশ্বমানের যোগ্যতা অর্জনে বাংলাদেশ বিমান বাহিনীকে (বিএএফ) সক্ষম করে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নতুন বিমান বাহিনী প্রধানের প্রতি আহবান জানিয়েছেন।
নতুন বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মসিহুজ্জামান সেরনিয়াবাত আজ বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আহ্বান জানান।
প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে জানান, বৈঠকে প্রেসিডেন্ট আবদুল হামিদ বলেন, বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যগণ সর্বোচ্চ দক্ষতার সাথে জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনীতে দায়িত্ব পালন করে যাচ্ছে। তিনি আরো বলেন, বিমান বাহিনীর সদস্যরা সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে দেশে বিদেশে দায়িত্ব পালন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে।
প্রেসিডেন্ট আগামী দিনগুলোতে নতুন বিমান বাহিনীর নেতৃত্বে বিএএফ এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন। নতুন বিমান বাহিনী প্রধান তাঁর দায়িত্ব পালনকালে প্রেসিডেন্টের কাছ থেকে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। প্রেসিডেন্ট তার দায়িত্ব পালনকালে প্রয়োজনীয় সবধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন। প্রেসিডেন্টের সংশ্লিষ্ট সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বাহিনী প্রধান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ