Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় ১১ জনের মৃত্যু

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক ঘটনায় গতকাল ১১ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে হলি ফ্যামিলি হাসপাতালের এক কর্মকর্তা, শিক্ষার্থী, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোক রয়েছেন। গলায় ফাঁস, সড়ক দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্টসহ বিভিন্ন দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল এবং পুলিশের সূত্রে এসব তথ্য জানা গেছে।
গতকাল বিকাল সোয়া ৪টার দিকে আজাহার হোসেন (৪৩) নামে হলি ফ্যামিলি হাসপাতালের এক কর্মকর্তা ওয়ারলেস রেলগেটে ট্রেনে কাটা পড়ে নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সময়ে তেজগাঁওয়ের তেজকুনীপাড়া এলাকায় বাবার কাছে বেড়াতে এসে জহিরুল ইসলাম জয় (৯) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। তার বাবার নাম দাউদ হোসেন। তিনি কাঁচামালের ব্যবসা করেন। বাবার কাছ থেকে দশ টাকা নিয়ে ঝালমুড়ি কিনে রেললাইন পার হওয়ার সময় সে ট্রেনে কাটা পড়ে।
রাজধানীর দক্ষিণখানের একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে গতকাল দুপুরে মো. শাহজাহান নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। নিহতের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে সাজাপ্রাপ্ত কয়েদি কামাল ওরফে পুলিশ কামাল চিকিৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে মৃত্যু হয়েছে। সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। তিনি একটি মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি ছিলেন।
তুরাগের কাউনিয়াবাদ এলাকায় দশম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবার অভিযোগ করেছেন। নিহতের নাম তানজিলা খাতুন তিথি (১৮)। চার মাস আগে তার বিয়ে হয়। মিরপুরের মনিপুর এলাকার মোল্লাপাড়া এলাকার একটি ভাড়াবাসার বাথরুম থেকে হুমায়ুন কবীর (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
কাওলা বাসস্ট্যান্ডে গাড়ি চাপায় অজ্ঞাত (৪০) পরিচয় এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল ভোর পৌনে ৬টায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে বর্ধিত পল্লবীর রূপনগর এলাকার একটি বাসা থেকে আশীক ইবনে মাহমুদ (৩৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার রাত দেড়টার দিকে রামপুরার বনশ্রীর বি-ব্লকের ৩ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসার কেয়ারটেকার মোজাম্মেল হকের (৫৫) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল রবিবার ভোর সাড়ে ৫টার দিকে নারিন্দা চৌরাস্তার গোয়াল ঘাট এলাকায় ট্রাকচাপা পড়ে অজ্ঞাত (৩০) পরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়। অপর দিকে খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত এ দু’জনের লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক ঘটনায় ১১ জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ