Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে যখন তখন মানুষ গুম খুন হচ্ছে এরশাদ

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান,বর্তমান প্রধান মন্ত্রীর বিশেষ দূত ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার নয় বছরের শাসনামলে একটি ব্যাংকের টাকাও লুট হয়নি। কিন্তু বর্তমানে একের পর এক ব্যাংকের টাকা লুট হচ্ছে, কিন্তু আসামি ধরা হয় না কারণ তারা সরকারের আত্মীয়। গতকাল (শনিবার) দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। জেলা জাতীয় পার্টির সভাপতি এস এম আব্দুল মান্নানের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম রুবেল, এস আর আনছার, ইয়াহিয়া চৌধুরী, প্রমুখ। সম্মেলনে এরশাদ আরো বলেন, এদেশে মানুষের মূল্য সবচেয়ে কম, যখন তখন মানুষ গুম খুন হচ্ছে। পত্রিকা খুললেই দেখা যায় গোলাগুলিতে মানুষ নিহত। সাধারণ মানুষের কাছে তো বন্দুক গুলি নেই তাহলে কোন গুলিতে নিহত হলো।
এরশাদ বলেন, তনু ধর্ষণ ও হত্যার ঘটনায় আল্লাহর আরশ পর্যন্ত কেঁপে উঠেছে, অথচ শোনা গেল সে ধর্ষিত হয়নি, তনু হত্যার বিচার কোন দিনও হবে না। মানুষ পরিবর্তন চায়, মানুষ ভোট দিতে চায়। আগামীতে ক্ষমতায় গেলে নির্বাচন পদ্ধতির পরিবর্তন আনা হবে। ভারত, শ্রীলংকার মতো প্রাদেশিক সরকার গঠন করা হবে।
সম্মেলন শেষে মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি হিসাবে সাবেক সংসদ সদস্য এস এম আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক হিসাবে হাসান সাঈদ-এর নাম ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে যখন তখন মানুষ গুম খুন হচ্ছে এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ