Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সাধারণ সভা

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর ২৩তম বার্ষিক সাধারন সভা রাজধানীর পুরানা পল্টনস্থ আল-আরাফাহ্ টাওয়ার প্রাঙ্গণে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। সভায় ২০১৭ সালে সমাপ্ত বছরের জন্য ১৫% নগদ ও ৫% স্টক লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদিত হয়। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু সভায় সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে পর্ষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, পরিচালক হাফেজ মোঃ এনায়েত উল্যা, সেলিম রহমান, মোহাম্মদ এমাদুর রহমান, মোঃ আমির উদ্দিন পিপিএম, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, মোঃ হারুন-অর-রশীদ খাঁন, মোঃ আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, এ এন এম ইয়াহিয়া, নিয়াজ আহমেদ, মোঃ লিয়াকত আলী চৌধুরী, আনোয়ার হোসেন, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ জেড এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, কোম্পানি সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহ্মুদুর রহমান, নির্বাহী, কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-আরাফাহ্


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ