Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার তারাকান্দায় অজ্ঞাত তরুণীকে ধর্ষণের পর শ্বাস রোধে হত্যা

প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা  : কুমিলা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী নাট্যকর্মী সোহাগী জাহান তনু’র লাশ নিয়ে টানাটানি আর হত্যাকা-ের রহস্যের জট খোলার আগেই আরেক ষোড়শী’র লাশের সন্ধান মিলেছে ময়মনসিংহের তারাকান্দা উপজেলায়। রক্তমাখা গোলাপী রঙের সালোয়ারে প্রমাণ মিলেছে ধর্ষণের। গলায় একই রঙের ওড়না শ্বাসরোধ করে হত্যার বিষয়টিও নিশ্চিত করেছে পুলিশ। তবে শ্যামলা-কালো রঙের এই তরুণীর মিলছে না পরিচয়।
উপজেলার ১নং তারাকান্দা ইউনিয়নের পিঠাসূতা গ্রাম। বকশীমুল-বালিখা পাকা সড়কের পাশে আব্দুর রহমান বেপারীর রোপিত বোরো ধান ক্ষেতের পাশে কাঁঠাল গাছের নীচে হাঁটুভাঙ্গা ভঙ্গিমায় দেখলে মনে হয় ওই তরুণী বসে আছে।
পুলিশ জানায়, গলায় গোলাপী রংয়ের ওড়না দিয়া বাম পাশে বাধা অবস্থায় এবং গায়ে লাল রংয়ের সাদা বল প্রিন্টের সুতি ফুলহাতা শর্ট কামিজ ও গোলাপী রংয়ের সালোয়ার পরিহিত অবস্থায় ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহালে উল্লেখ রয়েছে তরুণীর জরায়ু রক্তাক্ত এবং স্বাভাবিকের চেয়ে বেশি ফুলা ও মলদ্বারেও রক্ত দৃশ্যমান।
গৌরীপুর সার্কেলের এএসপি আক্তারুজ্জামান পিপিএম জানান, ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা কোন দুষ্কৃতকারী ব্যক্তি বা ব্যক্তিবর্গ ওই কিশোরীকে ধর্ষণের পর ওড়না দ্বারা ফাঁস দিয়ে নৃশংসভাবে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যেই এখানে ফেলে রেখে যায়। তারাকান্দা থানার এসআই মো. জালাল উদ্দিন, মো. মোজাহিদুর রহমান ও মো. সানোয়ার হোসেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে তারাকান্দা থানার এসআই মো. জালাল উদ্দিন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি জানান এ রির্পোট লেখা পর্যন্ত উদ্ধারকৃত তরুণীর লাশের পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার তারাকান্দায় অজ্ঞাত তরুণীকে ধর্ষণের পর শ্বাস রোধে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ