Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে বিএনপির সমাবেশ সোমবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ১২:২৫ পিএম

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সোমবার সারাদেশে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি
রোববার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের দফতরের দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।
তিনি বলেন, গাজীপুর এবং খুলনা সিটি কর্পোরেশন এলাকা ব্যাতীত দেশের সব মহানগর এবং জেলা শহরে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।
রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয়ভাবে দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে প্রধান কার্যালয়ের সামনের সড়কে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে আমরা পুলিশকে চিঠি দিয়েছি। সিটি কর্পোরেশনকে অবহিত করেছি। তারা বলেছে পুলিশের অনুমতি হলে আমাদের কোনো আপত্তি নেই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সহ-দফতর সম্পাদক মো. মুনির হোসেন, বেলাল আহমেদ, তাইফুল ইসলাম টিপু, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ