Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে বর্তমান সরকারই অন্তর্বর্তীকালীন সরকার হিসেবে কাজ করবে -বাণিজ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ৫:৪৫ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ১ মে, ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যথাসময়েই নির্বাচন হবে এবং সেই নির্বাচন হবে সকল দলের অংশগ্রহণমূলক। এতে কোন সহায়ক বা তত্ত্বাবধায়ক সরকার থাকবে না। বর্তমান সরকারই অন্তর্বর্তীকালীন সরকার হিসেবে দৈনন্দিন কাজ করবে আর নির্বাচন কমিশন তা পরিচালনা।

মঙ্গলবার (০১ মে) দুপুরে জেলা শ্রমিকলীগ আয়োজিত মে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা অতীতে নির্বাচন করেননি, নিশ্চই তারা তাদের ভুল উপলব্ধি করেছেন। এবারও যদি ভুল করেন, তাহলে আমাদের কিছু করার নেই।

তোফায়েল আহমেদ বলেন, শ্রমের বিনিময়ে দেশের উন্নয়ন হয়েছে। গ্রামীণ অর্থনীতির উন্নয়নেও শ্রমজীবী মেহনতি মানুষের অবদান রয়েছে। তাই শ্রমিকদের স্বার্থ রক্ষায় আমাদের কাজ করতে হবে।

জেলা শ্রমিকলীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউনুস প্রমুখ।



 

Show all comments
  • Nur ২ মে, ২০১৮, ৩:১১ এএম says : 0
    Du ti pokko ba tar odik keu e kokono kutao salish hote parena .ata gaer jur ar ki .jur jar muluk tar.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ