Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 

ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের আয়োজনে ২৫ এপ্রিল শুরু হয় ‘তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট ২০১৮।’ গত শনিবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ প্রতিযোগিতা শেষ হয়। এবারের তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন শেখ ফরিদুল ইসলাম। ভ্যাটারান বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর জেনারেল ফজলুর রহমান (অবঃ)। সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর জেনারেল মো. রফিকুল ইসলাম (অবঃ)। লেডিস বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মিসেস কুলসুম ফরিদ। আর জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মাস্টার জারিফ। প্রত্যেককে ট্রফি দেয়া হয়।
আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রæপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন, ওয়ালটন গ্রæপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ নূর জিলানি, আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তোজাম্মেল হক, জেনারেল ম্যানেজার (ক্লাব) মেজর সৈয়দ ইকবাল হোসেন (অব.) এবং জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস) মেজর মুহাম্মদ আলমাস উদ্দিন (অব.)। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল এসএম মতিউর রহমান।
অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এ টুর্নামেন্ট ৫ টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়। ক্যাটাগোরিগুলো ছিল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ গ্রহন করে। যার মধ্যে বিদেশিরাও ছিলেন। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম এবং সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ