Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল নগরীতে ছাত্র মেসে কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বরিশাল নগরীর এক ছাত্র মেসে কলেজ পড়–য়া ছাত্রীকে ফুসলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে গতকাল । শুক্রবার বেলা ১২টার দিকে নগরীর নতুন বাজার সংলগ্ন ভাষা সৈনিক অধ্যক্ষ হোসেন আলী সড়কের একটি ছাত্র মেসে এ লোমহর্ষক ঘটনা ঘটে। ঘটনার পর পরই অভিযান চালিয়ে পুলিশ ছাত্রীটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতোলে নিয়েছে। অন্যতম নায়ক সরকারী বিএম কলেজ ছাত্র ধর্ষক সাইফুল ইসলাম সজীবকে গ্রেফতার করেছে পুলিশ । সে বিএম কলেজের মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তবে ধর্ষণের মূল হোতা বখাটে রাব্বী পলাতক রয়েছে।
নগরীর কাশীপুর হাইস্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী নোট আনার জন্য তার সহপাঠী ইমতিয়াজের আবাসস্থল অধ্যক্ষ হোসেন আলী সড়কের ছাত্রমেসে যায়। এসময় স্থানীয় বখাটে রাব্বী ওই ছাত্রীকে একই সড়কের সিকদার ভিলা নামক ছাত্র মেসে নিয়ে যায়। সেখানে ছাত্রীটিকে চেতনানাশক দ্রব্য খাইয়ে ধর্ষণ করে রাব্বী। সে ছাত্রীকে সজিবের জিম্মায় রেখে পালিয়ে গেলে সজিবও তাকে ধর্ষণ করে। কলেজ ছাত্র ইমতিয়াজ তার সহপাঠী ছাত্রীকে জোরপূর্বক ছাত্রমেসে নিয়ে আটকে রাখার খবর জানালে কোতোয়ালী থানা পুলিশ বেলা ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার ও সজীবকে গ্রেফতার করে। সজীব বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর এলাকার জামান হাওলাদারের ছেলে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রূহুল আমিন সাংবাদিকদের বলেন, ধর্ষণের শিকার ছাত্রীকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অপর ধর্ষক রাব্বীকে গ্রেফতারের চেষ্টা এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র মেসে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ