Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইমাম লাঞ্চিতকারী সন্ত্রাসীদের কঠোর শাস্তি দিতে হবে -অধ্যক্ষ ইউনুছ আহমাদ

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন পটুয়াখালীর মির্জাগঞ্জে মুহাম্মদ আবদুল গাফফার (৩০) নামে এক ইমামকে গাছের সাথে বেঁধে পিটিয়ে মাথা ন্যাড়া করার ঘটনায় গভীর উদ্বেগ, ক্ষোভ তীব্র নিন্দা জানিয়েছেন। এই ঘটনার সুষ্ঠু বিচার না হলে দেশের সকল ইমাম রাজপথে প্রতিবাদে নেমে আসতে বাধ্য হবে। তারা অবিলম্বে ঘটনার নায়ক ছাত্রলীগের সন্ত্রাসীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার আহŸান জানান।
আড়াইহাজারে সেই শিক্ষানবিশ এসআই ‘ক্লোজড’
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : এক ব্যক্তিকে হয়রানি ও তার সঙ্গে অসদাচরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার শিক্ষানবিশ উপ-পরিদর্শক (পিএসআই) মনির হোসেনকে ‘ক্লোজ’ করা হয়েছে। ক্লোজ করার পর সোমবার সকালে তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক। তিনি জানান, ব্যাংক কর্মকর্তা শফিকুর রহমানকে হয়রানি ও তার সঙ্গে অসদাচরণ করা অভিযোগ প্রমাণিত হওয়ায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হকের নির্দেশে পিএসআই মনির হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে আড়াইহাজার উপজেলা সদরের পিংকি মার্কেটের সামনে শফিকুর রহমান নামে এক ব্যাংক কর্মকর্তাকে হয়রানি ও তার সঙ্গে অসদাচরণের অভিযোগ ওঠে পিএসআই মনির হোসেনের বিরুদ্ধে। তা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ