Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গ্রামীণফোনের ডিজিটাল উদ্যোক্তা কর্মশালা

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং তরুণ উদ্যোক্তাদের নিয়ে গ্রামীণফোনের উদ্যোগে গতকাল (মঙ্গলবার) নগরীতে দিনব্যাপী ‘ডিজিটাল উদ্যোক্তা কর্মশালা’ অনুষ্ঠিত হয়। বিশ্বজুড়ে চলমান ডিজিটাল রূপান্তর নিয়ে চট্টগ্রামে সচেতনতা সৃষ্টির লক্ষ্য গ্রামীণফোন মহানগরীর বিভিন্ন মহলের সাথে কাজ করছে এবং কর্মশালা এই প্রচেষ্টারই অংশ। তরুণ অংশগ্রহণকারীদের ডিজিটাল ব্যবসার সম্ভাবনা এবং কিভাবে সফল ডিজিটাল উদ্যোক্তা হওয়া যায় ইত্যাদি বিষয়ে জানানো হয়। গ্রামীণফোনের ডিজিটাল টিম এবং কোম্পানির উদ্ভাবন সহায়ক প্ল্যাটফর্ম হোয়াইট বোর্ডের প্রদায়ক গণ বিভিন্ন তথ্যবহুল সেশন পরিচালনা করেন। দলবদ্ধভাবে কাজ করার পর অংশগ্রহণকারীদের চট্টগ্রামের বিভিন্ন সমস্যার সমাধানে তাদের ধারণা তুলে ধরার সুযোগ দেয়া হয়।
চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মাদ ইলিয়াস হোসেন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. আমির মোহাম্মাদ নাসরুল্লাহ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। গ্রামীণফোনের চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ট্রান্সফরমেশন অফিসার কাজী মাহবুব হাসান, চট্টগ্রাম সার্কেলের প্রধান শাওন আজাদ এবং হেড অফ কমিউনিকেশনস তালাত কামাল এ সময় উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ