Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার চিকিৎসায় যা যা দরকার করা হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,জেলকোড অনুযায়ী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নেয়া হচ্ছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী যখন যা যা দরকার তার সবকিছু করা হচ্ছে।
গতকাল রোববার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে ‘বাংলাদেশ দলিল লেখক সমিতির নবনির্বাচিত কমিটির সংবর্ধনা’ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
খালেদার চিকিৎসায় কোনো ঘাটতি হচ্ছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল দেশের সবচেয়ে বড় সরকারি হাসপাতাল। এখানে সব ধরনের সুযোগ-সুবিধা রয়েছে। জেলখানার চিকিৎসকদের প্রেসক্রিপশনে গতকাল তাকে বঙ্গবন্ধু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সব বিশেষজ্ঞ চিতিৎসক এখানে রয়েছেন। আপনারা এখানে ঘাটতির কী দেখলেন?
তিনি বলেন, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী যখন যেটুকু প্রয়োজন জেলকোড অনুযায়ী সরকারের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হচ্ছে। চিকিৎসার কোনো ঘাটতি হচ্ছে না।
দলিল লেখকদের বিভিন্ন দাবি-দাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আপনারা বিভিন্ন দাবির কথা বলছেন। এটা শেখ হাসিনার বাংলাদেশ, এখানে যৌক্তিক সব দাবি মেনে নেয়া হবে। শেখ হাসিনার বাংলাদেশে নো বলে কোনো শব্দ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ