Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেফতারি পরোয়ানা জারি প্রসঙ্গ - আদালতের নির্দেশ খালেদা জিয়ার মান্য করা উচিত---স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার বিষয়ে গতকাল মাাদরীপুরের একটি অনুষ্ঠান শেষে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আদালতের নির্দেশ খালেদা জিয়ার মান্য করা উচিত। মোহাম্মদ নাসিম বলেন, আদালত তার আইন অনুযায়ী যে কোন ব্যক্তির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করতে পারে। এ ব্যাপারে আমাদের সরকারের কিছুই করার নেই। আদালত স্বাধীন, তারা যে কোন সিদ্ধান্ত দিতে পারে। আমি মনে করি, আদালতের যে কোন নির্দেশ বেগম খালেদা জিয়াকে মান্য করা উচিত। কোর্টে গিয়ে তার আইনজীবীর সহযোগিতা নেয়া উচিত। মন্ত্রী ইউপি নির্বাচনে যারা আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হয়েছে, তাদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন।
মন্ত্রী এসময় প্রধান অতিথি হিসেবে মাদারীপুরে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সুধী সমাবেশে বক্তব্য রাখেন। তিনি অচিরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশক্রমে মাদারীপুরে একটি মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ করার আশ্বাস দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. দীন মোহাম্মদ নূরুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সির্ভিল সার্জন ডা. দিলীপ কুমার। পরে মন্ত্রী মাদারীপুর সদর হাসপাতালের সেবার মান পরিদর্শন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতারি পরোয়ানা জারি প্রসঙ্গ - আদালতের নির্দেশ খালেদা জিয়ার মান্য করা উচিত---স্বাস্থ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ