Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে তিনটি এলজিসহ ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা ঃ লক্ষ্মীপুর সদর উপজেলার আলাদাদপুর এলাকায় র‌্যাব-১১ এর একটি দল সোমবার ভোরে অভিযান চালিয়ে তিনটি এলজি ৪ রাউন্ড গুলি সহ মোঃ মনির হোসেন (৩২), সাইফুল ইসলাম (১৯), ফাহাদ বিন আব্দুল আজিজ (২০), জাহিদ হাসান জনি (১৯) চার সন্ত্রাসীকে গ্রেফতার করে।
র‌্যাব জানায়, সোমবার ভোরে আলাদাদপুর এলাকায় মনির হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা ওই এলাকায় একত্রিত হয়। খবর পেয়ে র‌্যাব-ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে তিনটি এলজি ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-সহ অপরাধমূলক কাজের সাথে জড়িত রয়েছে বলে দাবী করেন র‌্যাব।
গ্রেফতারকৃত মনির হোসেন সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক, সাইফুল ইসলাম একই এলাকার যুবলীগের সদস্য এবং ফাহাত বিন আবদুল আজিজ ও জাহিদ হাসান জনি চৌপল্লী ইউনিয়ন ছাত্রলীগের সদস্য বলে স্থানীয়রা দাবী করলেও সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোজাম্মেল হোসেন মিজান পাটওয়ারী জানান, সম্প্রতি বিভিন্ন অনিয়মের অভিযোগে হাজিরপাড়া ইউনিয়ন যুবলীগের কমিটি স্থগিত করা হয়েছে। ফলে বর্তমানে মনির হোসেন যুবলীগের কোন দায়িত্বে নেই। চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু জানান, ফাহাদ বিন আবদুল আজিজ ও জাহিদ হোসেন ছাত্রলীগের কেউ নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুরে তিনটি এলজিসহ ৪ সন্ত্রাসী গ্রেপ্তার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ