Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কারাবন্দি খালেদা জিয়াকে দেখে এসেছে মেডিকেল বোর্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখে এসেছেন ৪ সদস্যের মেডিকেল বোর্ড। গতকাল রোববার এই মেডিকেল বোর্ডের সদস্যরা চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করেন। বোর্ডের প্রধান অধ্যাপক ডা. শামসুজ্জামান জানান, ‘খালেদা জিয়ার চিকিৎসা চলছে। প্রয়োজনীয় ওষুধ সেবন করছেন। আজ তার স্বাস্থ্য পরীক্ষার পর নতুন করে কিছু ওষুধ যুক্ত করা হয়েছে। আর কিছু বিষয় পরীক্ষার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।’
ঢাকা মেডিকেল কলেজের অর্থোপেডিক বিভাগের প্রধান অধ্যাপক শামসুজ্জামান নেতৃত্বাধীন বোর্ডের সদস্যরা দুপুরে এক ঘণ্টা পুরান ঢাকার নাজিম উদ্দিন সড়কের কারাগারে ছিলেন। বোর্ডের অন্য সদস্যরা হলেন ঢাকা মেডিকেলের ডা. মনসুর হাবীব (নিউরোলজি), টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।
উল্লেখ্য, দলের চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে বিএনপির উদ্বেগের মধ্যে তার চিকিৎসায় একটি মেডিকেল বোর্ড গঠন করেছে কারা কর্তৃপক্ষ। ৭৩ বছর বয়সী খালেদা জিয়ার হৃদযন্ত্র, চোখ ও হাঁটুর সমস্যা রয়েছে বলে তার ব্যক্তিগত চিকিৎসকরা আগে জানিয়েছিলেন। তাকে নানা রকম ওষুধ খেতে হয় নিয়মিত।



 

Show all comments
  • নাঈম ২ এপ্রিল, ২০১৮, ১:১৪ এএম says : 0
    আল্লাহ তুমি তাকে দ্রুত সুস্থতা দান করো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ