Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসি’র উচিত এখনই পদত্যাগ করা প্রধান

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভয়াবহতা উল্লেখ করে বলেন, পুরো নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে। ইসি’র উচিত এখনই পদত্যাগ করা। গতকাল শনিবার বিকালে আসাদ গেটে দলীয় কার্যালয়ে জাগপা’র নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিন এ কথা বলেন। শফিউল আলম প্রধান বলেন, তথাকথিত নির্বাচনের নামে যে হারে শিশু হত্যা-নারী হত্যা, গণহত্যা চলছে সেখানে একটা প্রশ্ন জাগে এটা নির্বাচন নাকি সশস্ত্র যুদ্ধ ? অগ্নিঝরা স্বাধীনতার মাসেই ৪০ জন নিহত ও হাজার হাজার মানুষ আহত এবং পঙ্গুত্ব বরণ করেছে। মানিকগঞ্জের মাতৃহারা পুত্রের বুকফাটা আর্তনাদ ‘মরার ভোটে আমার মায়রে কাইড়া নিল’। নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, এখনই এই রক্তক্ষয়ী নির্বাচন বন্ধ করুন। জালিমশাহীর দালালী করে পার পাবেন না। নিরপরাধ প্রতিফোঁটা রক্তের জবাব দেশবাসী আদায় করে নিবে।
জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সদস্য অধ্যাপিকা রেহেনা প্রধান, মহিউদ্দিন বাবলু, আবু মোজাফফর মোঃ আনাস, মাস্টার এম. এ মান্নান, আসাদুর রহমান খান, এড. মজিবুর রহমান, সৈয়দ শফিকুল ইসলাম, ভিপি মজিবুর রহমান, দেওয়ান মোঃ রোকন উদ্দিন হাজারী, আওলাদ হোসেন শিল্পী, শেখ শহীদুল ইসলাম, গোলাম মোস্তফা কামাল প্রমুখ।
নির্বাহী কমিটির সভায় আগামী ৬ এপ্রিল জাগপা’র ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ৬টি বিভাগীয় শহর ও ১০ জেলায় সমাবেশ এবং এপ্রিলের শেষ সপ্তাহে ঢাকায় জাতীয় কনভেনশন অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। জাগপা’র সকল শাখাকে জাগপা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালনের আহ্বান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসি’র উচিত এখনই পদত্যাগ করা প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ