Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হামদর্দ পাবলিক কলেজে স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠান, শহিদদের রুহের মাগফিরাত কামনা এবং এইচএসসি পরীক্ষার্থীদের এডমিট কার্ড বিতরণ ও পরীক্ষার্থীদের সাফল্য কামনায় বার্ষিক মিলাদ মাহ্ফিলের আয়োজন করেছে হামদর্দ পাবলিক কলেজ । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ পাবলিক কলেজের প্রতিষ্ঠাতা, হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের মহাসচিব এবং হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, ড. হাকীম মো. ইউছুফ হারুন ভুঁইয়া।
কলেজ গভর্নিং বডির সভাপতি হামদর্দ বাংলাদেশের পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হামদর্দ বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), পরিচালক মার্কেটিং হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সাদেকুর রহমান মজুমদার। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ