Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

এক সপ্তাহের নোটিশেও নির্বাচনে যেতে রাজি বিএনপি -জয়নাল আবেদীন ফারুক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ২:৩০ পিএম | আপডেট : ৪:১৯ পিএম, ২৮ মার্চ, ২০১৮

সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ার এক সপ্তাহ পর নির্বাচন হলেও আমরা তাতে অংশ নিতে রাজি আছি।আজ  বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ কথা বলেন তিনি। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ সব রাজবন্দীর মুক্তির দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 'দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন' নামে একটি সংগঠন এই মানববন্ধনের আয়োজন করে।
ফারুক বলেন, 'সরকার অতিরিক্ত চিন্তা করছে এর থেকে বের হয়ে আশা উচিত। আমি বুঝতে পারি না সরকার কী চায়? যদি এটা নির্বাচনকালীন বছর হয়ে থাকে তাহলে সবাইকে মুক্তি দিন। বিএনপিকে শান্তিপূর্ণ কর্মসূচি পালনের অনুমতি দিন।'
মানববন্ধনে অন্যদের মধ্যে বিএনপি নেতা আব্দুস সালাম, হাবিবুর রহমান, এবিএম মোশাররফ হোসেন, ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, এনডিপি মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়নাল আবেদীন ফারুক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ