Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের শেষ রক্ষা হবে না -এনপিপি

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার  : বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবি জানিয়ে ২০ দলীয় জোটের শরীক এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, হঠাৎ করে বেগম খালেদা জিয়ার ওপর গ্রেফতারি পরোয়ানা প্রতিহিংসার রাজনীতির বহিঃপ্রকাশ।
ফখরুদ্দিন-মঈনউদ্দিন দুই শীর্ষ নেত্রীকে রাজনীতি থেকে মাইন্যাস করতে ব্যর্থ হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছে। শেখ হাসিনা নিজের নামে সব মামলা তুলে নিলেও বেগম জিয়া-তারেক রহমান-মির্জা ফখরুলসহ ২০ দলীয় জোটের নেতাদের বিরুদ্ধে মামলাগুলো চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, বেগম জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। তাকে গ্রেফতার করা মানে দেশকে সংঘাতে দিকে ঠেলে দেয়া। আসলে সরকার সর্বোচ্চ আদালতে দেয়া দুই মন্ত্রীর শাস্তি, বাংলাদেশ ব্যাংকের হাজার কোটি টাকা চুরির ঘটনা থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে নিতেই বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। তিনি আরো বলেন, মির্জা ফখরুল মহাসচিব হওয়ার দু’ঘণ্টা পর কর্মীদের কাছ থেকে ফুল নেয়ার সুযোগ না দিয়ে কারাগারে পাঠানো হয়; আবার তিন ঘণ্টা পর জামিন দেয়া হয়। সরকার কারা চালায় আল্লাহ ছাড়া কেউ জানে না। যতই জুলুম নির্যাতন করুক সরকারের শেষ রক্ষা হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারের শেষ রক্ষা হবে না -এনপিপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ