Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্ষমতায় আসতে বিএনপি বিদেশি প্রভু খুঁজছে: খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:৪০ এএম

স্টাফ রিপোর্টার:
দেশের মানুষের ওপর কোনো আস্থা নেই বলেই ক্ষমতায় আসতে বিএনপি বিদেশিদের সঙ্গে দেন-দরবার করছে, প্রভু খুঁজছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, বিএনপির উচিত আগে নিজের ঘরে গণতন্ত্র ফিরিয়ে আনা। তারপর অন্যকে নিয়ে বিষোদগার করা।
গতকাল শুক্রবার দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ইউনাইটেড পার্টির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইমাম-ওলামা সমাবেশ তিনি এসব কথা বলেন।
ওলামাদের সমাবেশে কামরুল ইসলাম বলেন, এতিমের টাকা আত্মসাৎ করার কারণে বেগম খালেদা জিয়া সাজা পেয়েছেন। তিনি আখিরাতেও সাজা পাবেন। তিনি বলেন, পাঁচ বছরের জেল, এটা তো কিছু না। এটা তো দুনিয়াবি শাস্তি। এতিমদের টাকা মেরে দেয়ার ফলে আল্লাহর কাছ থেকে যে কতো বড় শাস্তি পাবেন সেটা একবার চিন্তা করেন।
‘জামিনের জন্য পাগল হয়ে গেছে !’ মন্তব্য করে তিনি বলেন, বেগম জিয়ার জামিনের সিদ্ধান্ত আদালতের, এখানে সরকারের কিছু করার নেই। বিএনপি যদি ক্ষমতায় আসতে পারে তাহলে বাংলাদেশে আরও চরম নির্যাতন নেমে আসবে। প্রগতিশীল, সংখ্যালঘুদের উপর চরম নির্যাতন নেমে আসবে।
খাদ্যমন্ত্রী বলেন, ক্ষমতায় আসতে বিএনপি বিদেশে তাদের প্রভু খুঁজে বেড়াচ্ছে। শেখ হাসিনার বিদেশে প্রভু নাই, বন্ধু আছে। বিদেশিরা নয়, দেশের মানুষই নির্বাচনে ভোট দিবে বলে বিএনপিকে স্বরণ করিয়ে দিয়ে আওয়ামী লীগের এই নেতা জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি রুখতে আলেম সমাজকে সোচ্চার হওয়ার আহŸান জানান।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপির নেতাদের উদ্দেশ্যে বলেন, বিষোদগার না করে গঠনতন্ত্র আগের জায়গায় ফিরিয়ে আনেন। নিজের ঘরে গণতন্ত্র ফিরিয়ে আনুন। তারপর কথা বলুন।



 

Show all comments
  • Nur ৩ মার্চ, ২০১৮, ৭:০৯ এএম says : 0
    Sorkari amlara dora ke sora mone kore.r usit bolile bisudagar hoe jae .muslim der probu ak allah.a desher niam onusare nirbason hote hobe amerika keno ?
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩ মার্চ, ২০১৮, ৮:২৮ এএম says : 0
    Bangladesher mp montri shorkari kormokortara o doler lokera emon shob udvot kotha barta bole mone hoy jeno eai shokare kono prai shoboi daitto gean hin.ar kotokal amra eaishomosto dekhbo shunbo,desher manush jehafiea utse
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ