Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশে এলো বিশ্বখ্যাত ‘বুস্টজুস’

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : বিশ্বখ্যাত অস্ট্রেলিয়ান স্মুদি ও ফ্র্যাঞ্চাইজ, বুস্ট জুস বার স¤প্রতি বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে। রাজধানীর বনানী ১১ নম্বর রোডে অবস্থিত অস্ট্রেলিয়ান ফ্র্যাঞ্চাইজটি এরই মধ্যে নগরের সব বয়সী মানুষের মনে সাড়া জাগাতে শুরু করেছে।
ঢাকার ফুড এন্ড বেভারেজ জগতে বুস্ট জুস’ই প্রথম আন্তর্জাতিক স্মুদি ব্র্যান্ড। বর্তমানে, বুস্ট জুস ২৫০ টাকা থেকে ৫২৫ টাকার মধ্যে বিভিন্ন রকমের স্বাস্থ্যকর স্মুদি নিয়ে এসেছে। স¤পূর্ণ প্রাকৃতিক উপাদান, সতেজ এবং প্রিজারভেটিভমুক্ত স্মুদিগুলো গ্রাহকের সামনেই তৈরি করা হবে।
জুসের প্রচলিত ম্যাক্রো নিউট্রিয়েন্ট বা উপাদানের পাশাপাশি স্মুদিতে ব্যবহৃত ফলফলাদির ফাইবার বা আঁশ জাতীয় উপাদান থাকার কারণে দৈনন্দিন প্রচলিত খাবার এবং ফাস্ট ফুডের পরিবর্তে এটিকে গ্রহণ করা যেতে পারে।
বুস্ট জুস স¤প্রতি দারুণ কিছু স্মুদি নিয়ে এসেছে যেমন- ম্যাংগো ম্যাজিক, অল বেরি ব্যাং, ব্যানানা বাজ, স্ট্রবেরি স্কুইজ, কুকিজ এন্ড ক্রিম, কফি বিন ড্রিম, কিং উইলিয়াম চকোলেট, জিম জাংকি এবং প্রোটিন সুপ্রিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ