Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই -বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ২:২৬ পিএম | আপডেট : ৫:৫৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনেই ডিসেম্বরে নির্বাচন হবে, এ নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই। বিএনপি যতো কথাই বলুক তাদের দাবি পূরণ হবে না, তারা নির্বাচনে না এলে তাদেরই ক্ষতি হবে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা সদরের ধনিয়া ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০০১ সালে বিএনপি সারাদেশে সন্ত্রাস কায়েম করেছে, তারা আবার ক্ষমতায় এলে পরিস্থিতি আরো ভয়াবহ হবে। ২০১৩ থেকে ’১৫ পর্যন্ত তারা আগুন সন্ত্রাস করেছে, নির্বাচন বানচালের চেষ্টা করেছে, এমনকি হরতাল-অবরোধের নামে অরাজকতা সৃষ্টি করে দেশের অর্থনীতি পঙ্গু করার চেষ্টা করেছিল, কিন্তু তারা ব্যর্থ হয়েছে। এখন এতিমের টাকা মেরে খালেদার জেল হয়েছে। বিএনপি যতো আন্দোলন করুক না কেন তাদের দাবি ন্যায়সঙ্গত নয়।
ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার।



 

Show all comments
  • গনতন্ত্র ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:১২ পিএম says : 0
    নির্বাচন কি ব্যালাষ্টিক মিসাইল, যাবেনা ঠেকানো তারে; ৭১এর গর্জনে গর্জিলে জনতা, সোজা যাবে কারাগারে। রয়েল বেঙ্গলের নাম শুনিছ নি, শান্ত ভাবে সে রয়; ক্ষেপে গেলে শিকার করে, গোলা-বারুদের না করে ভয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ