Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে শিশু নারী-ধর্ষণ হত্যা বেড়ে গেছে -এইচ এম এরশাদ

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : বর্তমানে দেশ মহা সংকটময় সময় পার করছে। এর থেকে উত্তরনে জাতীয় পার্টির বিকল্প নেই। তিনি সাম্প্রতিক সময়ে দেশের আলোচিত তনু হত্যার তীব্র সমালোচনা করে বলেন, দেশে বর্তমানে শিশু, নারী ধর্ষন ও হত্যা বেড়ে গেছে।
যদি এ অপরাধের বিচার হতো, সাজা হতো ও দোষীদের আদালতে যেতে হতো তাহলে এসব হতো না। মঙ্গলবার লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ এসব কথা বলেন। সন্ধ্যা ৬টা থেকে ৪৫মিনিটের বক্তব্যে এরশাদ বলেন, এখন দেশে রাজনীতি বলতে কিছু নাই। সবচেয়ে ঘৃনিত এখন রাজনীতিবিদরা। আগে মানুষ রাজনীতিবিদদের সম্মান করতো, এখন ট্যারা চোখে দেখে এবং বলে লোকটা রাজনীতি করে। তিনি আরও বলেন, ব্যাংক থেকে ৩০হাজার কোটি টাকা লুট হয়েছে, কিন্তু এজন্য কারও বিচার হয়নি বা হবেনা। নজির বিহীন ভাবে বাংলাদেশ ব্যাংক থেকে টাকা লুট হচ্ছে, এসব টাকা আমার দেশের মানুষের, কিন্তু এজন্যও কোন বিচার হবে না। এর আগে তিনি বিকেল ৪টায় লালমনিরহাটে পৌছলে জাতীয় পার্টির হাজার হাজার নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি জিএম কাদেরকে সভাপতি ও মাহবুবুল আলম মিঠুকে সাধারন সম্পাদক করে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষনা করা হয়।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের তার বক্তব্যে বলেন, যেভাবে জাতীয় পাটিৃর জনপ্রিয়তা বেড়ে চলেছে। আগামী সংসদ নির্বাচনে শুধু লালমনিরহাটের ৩টি আসনই নয়, উত্তরবঙ্গের সব আসনে জাতীয় পার্টির প্রার্থী জয়লাভ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।
পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার তার বক্তব্যে বলেন, জেল-জুলুম, অত্যাচার সহ্য করে পল্লীবন্ধু এরশাদ আজও জাতীয় পার্টিকে টিকিয়ে রেখেছেন। তিনি কারও চোখ রাঙ্গানীকে ভয় পান না। তিনি আরও বলেন, জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান নির্বাচিত করায় তৃনমুল জাতীয় পার্টি নেতাকর্মীদের মাঝে প্রানচাঞ্চল্য ফিরে এসেছে। এর ধারা অব্যাহত থাকলে জাতীয় পাটি আগামীতে আবারও ক্ষমতায় আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
দীর্ঘ ৬বছর লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির কাউন্সিল অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যক্ষ মাহবুবুল আলম মিঠুর সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য রোকন উদ্দিন বাবুল, রংপুর মহানগর কমিটির আহবায়ক গেলাম মোস্তফা, জেলা জাপার যুগ্ন আহবায়ক এসকে খাজা মঈনুদ্দিন প্রমুখ।



 

Show all comments
  • alim ২৭ জানুয়ারি, ২০১৮, ১০:৩২ এএম says : 0
    ‘” ধমক খেলেও মাঝে মাঝে ভুলে সত্য বলে ৷”
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে শিশু নারী-ধর্ষণ হত্যা বেড়ে গেছে -এইচ এম এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ