Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতি ও ষড়যন্ত্রের নেত্রী খালেদা -মায়া

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সততার নেত্রী আর খালেদা জিয়া হলেন দুর্নীতি ও ষড়যন্ত্রের নেত্রী। তিনি বলেন, যারা এখনও দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।
গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী জনতা লীগের ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘স্বাধীনতার মাস মার্চ মাস-স্বাধীনতাকামী বাঙালি জাতির আনন্দের মাস’Ñএ কথা উল্লেখ করে মায়া বলেন, এ মাসে শুধু বিএনপি-জামায়াতের মুখে হাসি থাকে না। কারণ তারা এখনও দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।
মায়া বলেন, বিএনপির আগুন সন্ত্রাসের জন্য চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা চেয়ারম্যান প্রার্থী খুঁজে পাচ্ছে না। তাদের অবস্থা মুসলিম লীগের মতো হয়ে গেছে।
তিনি বলেন, ২০১৯ সালের আগে দেশে কোনো সাধারণ নির্বাচন হবে না। বিএনপিকে সে সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। আর সে নির্বাচনে তারা অংশ গ্রহণ না করলে তাদের কোনো অস্তিত্বই থাকবে না।
সংগঠনের সভাপতি এইচএম ওসমান গণি বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ, দফতর সম্পাদক শহীদুল হক মিলন ও উপ-দফতর সম্পাদক মো. জামাল উদ্দিনসহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি ও ষড়যন্ত্রের নেত্রী খালেদা -মায়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ